সব কিছু শেষ হয়ে যায়নি?

সুন্দর জীবনকে রেডিমেট পাওয়া যায় না, তাকে তিলে তিলে গড়ে নিতে হয়।গড়ে ওঠা সেই শান্তির কারিগড় আপনি নিজেই। আপনার সাথে হয়তো কেও তার জীবনাটাকে পরানে পরান মিলিয়ে নেবে।সে হয়তো আপনাকে আকাশের চাদঁ এনে দিতে পারবে না, পৃথিবীর শ্রেষ্ঠতম জিনিসটা দিতে পারবে যার নাম ভালোবাসা

আপনি হয়তো রাগের বশীভূত হয়ে কাজটি করেছেন, যার সাথে করেছেন তার কথা একটু ভাবুনতো , তার অবস্থানে থাকলে আপনি কি করতেন??? একবারও বোঝার চেষ্টা করেননি, চোখের সামনে যা দেখা যায় সেটাই সর্বদা সত্যি নয়।

কিছু কিছু মানুষ সত্যি খুবি অসহায়..তাদরে ভালো লাগা, মন্দলাগা, কষ্ট পাওয়া কথা গুলো বলার মতো কেও থাকে না। তাদের কিছু অব্যাক্ত কথা মনের গভীরেই রয়ে যায়.. এক সময় পরিনত হয় দীর্ঘ শ্বাসে।

শিকল দিয়ে কাউতে বেধে রাখা যায় না, তবে মাঝে মাঝে মনে হয় হয় বেধে রাখি তাই না ? আপনি যে তাকে ভালোবাসেন সে এই ভালোবাসা নাও বুঝতে পারে, অস্বাভাবিক কিছু নয়।আপনি যখন কাউকে ভালোবাসেন, আপনার জমিয়ে রাখা সব কথা গুলো তাকে বলতে ইচ্ছে করবে, তাই না??

পাগলি আমার ঘুমিয়ে পড়েছে মুঠোফোন তাই শান্ত, আমি রাত জেগে পাহাড়া দিচ্ছি মুঠোফোনের এই প্রান্ত, এ কথা সে যদি জানতো- নিরমোলেন্দ গুন।ভালোবাসা দিয়েই ভালোবাসার ঋণ পরিশোধ করা যায়। loveit

Leave a Reply