নিজের ভালোলাগা কাজটি খুজে বের করা

BySultan Mahmud Sujon

Nov 6, 2015 #find true love, #find your soulmate, #find your true love, #finding love, #finding true love, #finding your true love, #how to find love, #how to find true love, #how to find your one true love, #how to find your true love, #how to find your twin flame, #love, #true love, #true love test, #when will you find your true love, #will you find your true love, #will you find your true love this summer, #আপনার আত্মার সহকর্মীকে কীভাবে খুঁজে পাওয়া যায়, #আপনার যুগল শিখাটি কীভাবে খুঁজে পাওয়া যায়, #আপনার সত্যিকারের ভালবাসা খুঁজে পেতে হবে, #আপনি কি আপনার সত্যিকারের ভালবাসা খুঁজে পাবেন, #কীভাবে আপনার এক সত্য ভালবাসা সন্ধান করবেন, #কীভাবে আপনার সত্য ভালবাসা খুঁজে পাওয়া যায়, #কীভাবে ভালবাসা পেতে হয়, #কীভাবে সত্য ভালবাসা সন্ধান করা যায়, #ভালবাসা পেতে হবে, #সত্য ভালবাসা খুঁজে পেতে ভালবাসা পেতে হবে, #সত্যিকারের ভালবাসা, #সত্যিকারের ভালবাসা খুঁজে পাওয়া যায়

নিজের ভালোলাগা কাজটি খুজে বের করা Vs. ভালোবাসার মানুষটিকে খুঁজে বের করা

আমরা পৃথিবীতে এসেছি লিমিটেড সময় নিয়ে কেও ব্যবহার হয় প্রিপেইড কার্ড এর মতো কেও বা পোষ্টপ্রেইড এর মতো। যে ভাবেই হোক দুটি সিস্টেম-ই সীমাত। মানে আমাদের সময় খুবি কম কিছূ করার জন্য। নিজেকে অন্যন্যের হাতে তুলে না দিয়ে নিজে কিছু করি, নিজের মন যা বলে যা করতে ভালো লাগে।

জীবনে বিচ্ছিন্ন ঘটনা ঘটবেই আর এই বিচ্ছিন্ন ঘটনাগুলো একসাথে একটি ছকে পরিনত হবে যা আপনাকে অর্থবহ জিনিস হিসেবে উপহার দিবে।আর একই সাথে উপভোগ করবেন কখনো রোমান্টিক আবার কথনো উদাসিন।

ভালোবাসার মানুষটিকে যে ভাবে খুঁজে বের করি ঠিক সে ভাবে ভালো লাগা কাজটি খুজে বের করতে হবে। আর এটাই হবে আপনার ক্যারিয়ার প্লানিং এর একটি বড় অংশ কারন কাজের মধ্যে আপনাকে অধিকাংশ সময় ব্যয় করতে হবে।

এটা ধরেই নিতে হবে আমার কিছু হারানোর ভয় আছে এই পৃথিবীতে এসেছি ক্ষণিকের বাসিন্দা হয়ে। যারা স্বর্গে যাবে তারাও মরতে চায়না। কিন্তু নতুন প্রজন্মের জন্য আমাদেরও একদিন চলে যেতে হবে।

সারমর্ম: কিছু একটা করতে হবে সময় হাতে খুবি কম